anirban bhattacharyaMovie

Tiktiki Full Movie Download & Watch | টিকটিকি ফুল মুভি ডাউনলোড

Tiktiki Full Movie Download & Watch
Tiktiki Full Movie Download & Watch

Tiktiki Full Movie Download

বাংলা মুভি টিকটিকি আসিতেছে হৈচৈ এপে মার্চের ১২ তারিখ হৈচৈ  অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই মুভির ট্রেইলারটি প্রকাশ করেছে ট্রেইলারটি দেখে বোঝা গেছে মুভিটি খুবই জনপ্রিয় হবে। এই মুভিটি রিলিজ হবে ১৮ মার্চে ২০২২ সালে। ভাবছেন মুভিটি রিলিজ হওয়ার পরে কিভাবে দেখবেন চিন্তার কোন কারন নেই আমরা আপনাকে কিভাবে মুভিটি দেখবেন এবং ডাউনলোড করবেন তা ভালোভাবে বলতেছি। ( tiktiki movie download link ) (anirban bhattacharya)

Movie Trailer: 

Movie Information: কৌশিক গঙ্গোপাধ্যায়ের কথায়, “আমার প্রথম ওয়েব সিরিজ ‘টিকটিকি’-র ট্রেলার প্রকাশ্যে এসেছে, তাই এই মুহূর্তে আমি খুব উৎসাহিত। ‘টিকটিকি’-র মতো দুর্দান্ত একটা কাজ দিয়ে আত্মপ্রকাশ করতে পারা, আমার জন্য পরম আনন্দের। সৌমেন্দ্র কৃষ্ণ দেব চরিত্রের জন্য ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের কাছে আমি কৃতজ্ঞ এবং আশা করি যে,আমি চরিত্রটির প্রতি ন্যায়বিচার করতে পেরেছি। অনির্বাণকেও ধন্যবাদ জানাতে চাই, এত ভাল একজন সহ-অভিনেতা হওয়ার জন্য। ‘টিকটিকি’-র গোটা টিমের প্রতি আমি সত্যি কৃতজ্ঞ। আমার প্রথম ওয়েব সিরিজের জার্নি স্মরণীয় করার অপেক্ষায় আছি। (টিকটিকি বাংলা ওয়েবসিরিজ ডাউনলোড )

দৈনিক সাস্থ টিপস এবং বিনোদনমুলক পোস্ট পেতে আমাদের healthtipsoftheday.com এই সাইট ভিজিট করুন।

Storyline:  ১৯৭০ সালের ইংরেজি নাটক ‘The Sleuth’ অবলম্বনে তৈরি হয়েছে ‘টিকটিকি’ ওয়েব সিরিজটি। এরপর একাধিক বার বাংলায় মঞ্চস্থ হয়েছে এই নাটক। শুধু টাই নয় একই নামের টেলিফিল্মও তৈরি হয়েছে এর আগে। যেখানে মুখ্য দুই চরিত্রে অভিনয় করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায় ও কৌশিক সেন। এমনকী উৎপল দত্ত,উত্তমকুমারের মতো কিংবদন্তীরা চেয়েছিলেন এই নাটকটি থেকে ছবি তৈরি হোক। তবে ছবি না হলেও, মাত্র একটি সিজন নিয়েই তৈরি হল এই ওয়েব সিরিজ। শেয়ানে শেয়ানে লড়াই না হলে কি খেলা জমে? ‘টিকটিকি’-র এই খেলা মোড় নেমে কোন দিকে? সাসপেন্স থ্রিলার এই গল্পের আগাম ঝলকে অনির্বাণ-কৌশিক যুগলবন্দি দেখার মতো। দুই দোর্দণ্ডপ্রতাপ অভিনেতা একে অন্যকে ‘সূচ্যগ্র মেদিনী’ ছাড়েননি। “তুমি আমার স্ত্রীকে বিয়ে করবে?”, মিলনরুপী অনির্বাণের দিকে বন্দুক তাক করে প্রশ্ন সৌমেন্দ্র কৃষ্ণ দেব ওরফে কৌশিক গঙ্গোপাধ্যায়ের। এমন তীক্ষ্ণ সংলাপেই পরিপূর্ণ ‘টিকটিকি’ সিরিজের ট্রেলার। ১৮ মার্চ থেকে হইচই (Hoichoi) প্ল্যাটফর্মে দেখা যাবে এপিসোডগুলি। শেষ পর্যন্ত কে বলবে চেকমেট? তা জানতে আর কিছুদিনের অপেক্ষা মাত্র। আগামী ১৮ মার্চ থেকে স্ট্রিমিং হবে ‘টিকটিকি’। ( টিকটিকি ফুল মুভি ডাউনলোড )

মালিকের অনুমতি ছাড়া মুভি ডাউনলোড করা বৈধ নয়, তাই মুভি দেখার জন্যে সঠিক নিয়ম অনুসরণ করা উচিত। আপনি হৈচৈ এপে গিয়ে সহজেই দেখতে পারেন অথবা কিছু ওয়েবসাইটের মাধ্যমে আপনি ফ্রিতে দেখতে বা ডাউনলোড করতে পারেন যেমন। Download link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button